বাংলাদেশের ২৫ ধরনের গেম খেলে টাকা আয় বিকাশে 2024

গেম খেলে টাকা আয় বিকাশে 2024 এ বহুল আলোচিত। গেম বিনোদনের জন্য খেললেও বর্তমানে বাংলাদেশের ২৫ ধরনের গেম এর সাহায্যে সহজে টাকা আয় বিকাশের সাহায্যে করার বিষয়ে আলোচনা করব।

গেম-খেলে-টাকা-আয়-বিকাশে-2024

অনেকেই রয়েছেন যারা টাকা ইনকামের রাস্তা সম্পর্কে জানতে আগ্রহী। যেহেতু বাংলাদেশে অনেক মানুষের রয়েছেন যারা শখের বশে গেম খেলে থাকেন কিন্তু জানেন না যে গেম খেলেও টাকা আয় করা যায় তাদের জন্য আজকে আমাদের এই আর্টিকেলটি।

পেজ সূচিপত্রঃ গেম খেলে টাকা আয় বিকাশে 2024

গেম খেলে টাকা আয় বিকাশে 2024

গেম খেলে টাকা আয় বিকাশের মাধ্যমে কিভাবে সম্ভব তা অনেকেই জানতে চান। কারণ সাধারণত গেম মানুষ বিনোদনের জন্য খেতে থাকে। তবে বর্তমানে অনেক গেম রয়েছে যেগুলো দিয়ে সহজে টাকা ইনকাম করা যায়। তাই অবসর সময়ে গেম খেলে যদি টাকা ইনকাম করা সম্ভব হয় তবে এটা খুবই কার্যকরী একটি উপায়। 

আরও পড়ুনঃ প্রতি সপ্তাহে 4000 টাকা পর্যন্ত আয় করুন ২৫টি কার্যকরী উপায়ে

বাংলাদেশের জন্য এটা খুবই উপকারী কারণ অনেকেই টাকা ইনকাম করার সহজ উপায় সম্পর্কিত তথ্য জানতে আগ্রহী থাকেন। তাই গেম খেলে কি করে বিকাশের মাধ্যমেই টাকা তোলা যায় এই উপায় জানতে পারলে আপনি সহজেই কিছু টাকা আর্ন করতে পারবেন। আমাদের দেশের গেমাররা চান গেম খেলেই টাকা ইনকাম করার সুযোগ। 

কিন্তু তারা এই উপায় সম্পর্কে অবগত নয়। আবার অনেকেই অনলাইনে সন্ধান করে থাকেন। তাই আজকের আর্টিকেলের মাধ্যমে আপনাদের সাথে পরিচয় করে দিব এমন কিছু বাংলাদেশি গেম যেগুলো খেলে টাকা ইনকাম করা সম্ভব।

ফ্রী ফায়ার গেম খেলে টাকা আয় বিকাশে 2024

ফ্রী ফায়ার এক ধরনের অ্যাকশন টাইপের একটি গেম। বাংলাদেশে বর্তমানে ফ্রি ফায়ার খেলার প্রচলন অনেক বেশি। এসব খেলা করে অনলাইনে লাইভ দেখিয়ে ইনকাম করা সম্ভব। আবার কিছু টুর্নামেন্ট রয়েছে সেগুলোতে অংশগ্রহণের মাধ্যমে আপনি আয় করতে পারবেন এবং এই আয় করা টাকা আপনি বিকাশের মাধ্যমে তুলে ফেলবেন। 

পাবজি গেম খেলে টাকা আয় বিকাশে পেমেন্ট

পাবজি আরেক ধরনের গেমিং অ্যাপ। ফোন বা পিসির উভয় ভাবেই ব্যবহার করা সম্ভব। অবশ্যই এই গেম খেলার জন্য ইন্টারনেট অপশন অন রাখতে হবে। এবং এখানেও আপনি বিভিন্ন টুর্নামেন্টে অংশগ্রহণ করার মাধ্যমে বা কুইজের মাধ্যমে ইনকাম করতে পারবেন। 

ক্যান্ডি ক্রাশ গেম খেলে টাকা আয়

বাচ্চা থেকে বুড়ো সকলের কাছেই ক্যান্ডি ক্রাশ খুবই জনপ্রিয় একটি গেম। আর এই জনপ্রিয় গেম দিয়ে যদি আপনি ইনকাম করতে পারেন তাহলে খুব সহজেই আপনার একটি ভালো ইনকাম সোর্স হয়ে যাবে। ক্যান্ডি ক্রাশ খেলেও ইনকাম করা সম্ভব।

এম পি এল গেম খেলে টাকা ইনকাম 2024

মোবাইল প্রিমিয়ার লেগো এক ধরনের মোবাইল গেমিং প্ল্যাটফর্ম। গেমটি খুবই জনপ্রিয় এবং প্রায় ৯০ মিলিয়ন মানুষ এই গেম খেলে থাকেন। এখানে ৩০ ধরনের গেম রয়েছে যা থেকে আপনি আপনার পছন্দমত খেলা করে ইনকাম করতে পারবেন। এবং টাকা আপনি সহজেই তুলতে পারবেন।

লুডো সুপ্রিম গেম খেলে টাকা আয় ঘরে বসে

বাংলাদেশী হিসেবে ছোটবেলা থেকেই সবাই কম বেশি লুডু খেলে বড় হয়েছে। এই লুডু খেলেই ৪০ হাজার টাকার মতো সহজে ইনকাম করা যায়। লুডু খেলার জন্য ইনকাম করার সবচেয়ে সহজ পদ্ধতি হচ্ছে বাজি ধরে ইনকাম। যদি বাজি ধরে আপনি জিতে যান তাহলে আপনি ১০০০ থেকে ২০০০ টাকা প্রতি গেমের জন্য আয় করতে পারবেন। 

রাইজ অফ কিংডম গেম খেলে টাকা আয় app

এই গেমটি ও একটি মোবাইল গেম। এবং মোবাইল গেম হিসেবে খুবই জনপ্রিয়। এবং অনেকেই এই গেমটির মাধ্যমে বাজি ধরে বা টুর্নামেন্ট খেলে ইনকাম করতে পারবেন।

ক্ল্যাশ রয়্যাল টাকা ইনকাম করার অ্যাপ ২০২৪

ক্ল্যাশ রয়্যাল মোবাইল ভিত্তিক বিনা খরচে একটি ভিডিও গেম। অনেক খেলোয়াড় এই গেম খেলে থাকেন। এবং বিভিন্ন ধরনের টুর্নামেন্ট রয়েছে এই গেমের মধ্যে। যা আপনাকে ইনকাম করার সুযোগ তৈরি করে দিবে।

৮ বল পুল গেম খেলা app

৮ বল পুল অনলাইনে টাকা ইনকাম করার জন্য কুইজডম ভিত্তিক সহজেই ইনকাম করার জন্য একটি জনপ্রিয় গেমিং সাইট। বাংলাদেশে অনেক গেমার এই গেম খেলে টাকা ইনকাম করছেন।

রিয়েল রেসিং ৩ গেম খেলে টাকা আয় app 2024

রিয়েল রেসিং ৩ অনেক পুরনো যা কিনা ২০১৩ সাল থেকে খেলা হয়ে আসছে। বিভিন্ন মোবাইল বা পিসিতে এটি খুব সহজেই খেলা সম্ভব। এটি একটি ভিডিও গেম ভিত্তিক এবং এই গেম নামাতে যেমন খরচ হয় না তেমনি অনেক ভাবে আয় করার সুযোগ রয়েছে।

কুইজডম দিনে ৫০০ টাকা ইনকাম apps

অনেকেই আছেন যারা সরাসরি গেম খেলে স্বাচ্ছন্দ বোধ করেন না। তাদের জন্য সাধারণ জ্ঞান ভিত্তিক কুইজ খেলার মাধ্যমে ইনকাম করার জন্য একটি গেম রয়েছে যার নাম কুইজডম। বিভিন্ন ধরনের কুইজে অংশগ্রহণ করে আপনি এই খেলায় জয়ী হতে পারবেন এবং ইনকাম করার সুযোগ পাবেন। 

হ্যাগো ফ্রি টাকা ইনকাম apps

হ্যাগো এক ধরনের ক্যাজুয়াল গেম। এবং এখানেও কুইজ খেলে ইনকাম করা যায়। আপনি ওয়েবসাইট থেকে বা অ্যাপ থেকে এই গেমটি নামাতে পারবেন। এবং ইনকাম কৃত টাকা বিকাশ বা নগদ এর মাধ্যমেও তুলতে পারবেন।

কিউরেকা

কিউরেকা একটি কুইজ ভিত্তিক গেম। এখানে বিভিন্ন কুইজে অংশগ্রহণ করেই ইনকাম করা সহজ এবং বিকাশ এর মাধ্যমে টাকা তোলার ব্যবস্থা করতে পারবেন। 

মানি বিঙ্গো ক্লাশ

মানি বেঙ্গল ক্লাশ আসলে টাকা ইনকাম করার জন্যই মূলত তৈরি করা হয়েছিল। আপনি এখানে গেম খেলে আসলেই টাকা ইনকাম করতে পারবেন। দক্ষতা ভিত্তিক এই গেমটি খেলে আপনি প্রতিপক্ষকে হারিয়ে জয়ী হতে পারবেন। অ্যাপ ভিত্তিক এই গেমটি সহজেই বিনামূল্যে ডাউনলোড করা সম্ভব। 

গেম খেলা app ইয়াটজি 

মূলত আমরা বাংলাতে পাশা খেলা যেটাকে বলি এটাই হচ্ছে ইয়াটজি গেম। এই গেম খেলে আপনি যদি আপনার স্কোর বাড়াতে পারেন এবং অতিরিক্ত পয়েন্ট পান তবে এই পয়েন্টের সাহায্যে আপনি টাকা উইথড্র করতে পারবেন।

এম ক্রিপ্টো ফ্রি টাকা ইনকাম apps ২০২৪

এমক্রিপ্টো গেম অ্যাপটি তৈরি করা হয়েছে আর্ন করার জন্যই। ক্রিপ্টো কারেন্সি কারেন্সি আন করার সুবিধার্থে এই গেমের সূচনা। এই গেমে বিভিন্ন ধরনের আর্ন অপশন রয়েছে এর মধ্যে আপনি নরমাল গেম খেলে বা কুইজ অথবা কার্ড অপশন থেকেও ইনকাম করতে পারবেন।

আরও পড়ুনঃ বিটকয়েন একাউন্ট খোলার নিয়ম ও ১০০% ভেরিফিকেশন

তিন পাত্তি গেম

তিন পাত্তি গেম মূলত তাস খেলাকেই বোঝায়। যারা ভালো তাস খেলতে পারেন এবং এ বিষয়ে দক্ষ তাদের জন্য এই গেমিং অপশনটি খুবই কার্যকর। এখানে ইনকাম করার জন্য আপনি বিভিন্ন অপশন পেয়ে যাবেন। শুধুমাত্র খেলা করেই যে ইনকাম করতে হবে এমনটি নয় আপনি কুইজ বা কার্ডের মাধ্যমে ও ইনকাম করার সুযোগ পাবেন। 

অনলাইন গেম খেলার মাধ্যমে অবশ্যই মনোযোগ সহকারে গেম খেলে জিততে হবে তা না হলে আপনি টাকা ইনকাম করতে পারবেন না। এছাড়া আপনি যে গেমগুলো খেলছেন সেগুলো রেকর্ড করে যদি আপনার পার্সোনাল ফেসবুক অথবা ইউটিউবে আপলোড করেন অথবা এইসব জায়গায় লাইভ খেলে থাকেন তবে সেখান থেকেও আপনি ইনকাম করতে পারবেন।

তাই বলা যায় ভিডিও গেম খেলে বা বিভিন্ন গেম খেলার মাধ্যমে আপনি দক্ষতার সাথে গেম খেলতে পারলে এবং ইনকাম করা পদ্ধতি জানতে পারলে আপনার দ্বারা গেম খেলে টাকা ইনকাম করা সহজ হবে।

গেম খেলার মাধ্যমে ফ্রি টাকা ইনকাম apps 2024

গেম খেলার মাধ্যমে টাকা আয় এর উপায় 2024 সালে কিভাবে সম্ভব তা অনেকেই জানেন না। আমাদের মধ্যে অনেকেই রয়েছেন যারা গেমের প্রতি অনেকটা আসক্ত। অনেকে পছন্দ করেন গেম খেলতে। তারা মূলত বিনোদনের জন্যই গেম খেলে থাকেন। কিন্তু বিনোদন ছাড়াও গেম খেলে যে ইনকাম করা যাচ্ছে এ বিষয়ে ধারণা খুবই কম।

গেম-খেলার-মাধ্যমে-ফ্রি-টাকা-ইনকাম-apps

বর্তমানে অনেক ধরনের গেমই রয়েছে যেগুলো আপনি টাকা ইনকামের মাধ্যম হিসেবে ব্যবহার করতে পারবেন। তাই কি করে এবং কি কি ধরনের গেম খেলে টাকা ইনকাম করা সম্ভব এবং আপনি টাকা ইনকাম করতে পারবেন এবং কোন বিষয় গুলো মাথায় রাখতে হবে সে বিষয়ে কিছু ধারনা দেওয়া হলো। 

  • বর্তমানে বাংলাদেশের অনেক মানুষই ফ্রী ফায়ার বা pubg এই গেমগুলো খেলে থাকেন। এগুলো থেকেও কিন্তু টাকা ইনকাম করা যায়।
  • আবার কিছু ভিডিও গেম রয়েছে যেগুলোর সাহায্যে অনলাইনে ইনকাম করা যায়। এমনকি ভিডিও গেম গুলো ফেসবুক বা youtube এ শেয়ার করেও আপনি ইনকাম করতে পারবেন।
  • যেসব গেম আপনি খেলে ইনকাম করবেন সেই গেম বিষয়ে আপনার দক্ষতা অর্জন করতে হবে। যত দক্ষতা অর্জন করবেন আপনি ইনকাম তত সহজে এবং তাড়াতাড়ি করতে পারবেন।
  • যদি আপনার ভালো মানের কম্পিউটার থাকে তবে ও সর্বোচ্চ মানের গ্রাফিক্স এর গেম নামিয়ে সেটা দিয়ে টাকা ইনকাম করবেন। ভালো গ্রাফিক্সের কম্পিউটারে গেম খেলে খুব ভালো ফলাফল পাওয়া সম্ভব।
  • বর্তমানে বাংলাদেশ ছাড়াও সারা বিশ্বে গেম খেলে মানুষ ১০ মিলিয়নেরও বেশি ডলার ইনকাম করছেন।

অনলাইনের মাধ্যমে গেম খেলে টাকা আয় বিকাশে 2024

কোন গেম খেললে টাকা আয় করা যায় বিকাশে এবং অনলাইন এর মাধ্যমে খুব সহজেই ইনকাম করার পদ্ধতি বিষয়ে এখন আমরা আলোচনা করব। অনলাইনের মাধ্যমে গেম খেলে টাকা খুব সহজে ইনকাম করা সম্ভব। কোন ধরনের গেম খেলে আপনি টাকা ইনকাম করতে পারবেন অনলাইনের মাধ্যমে আমরা সে বিষয়ে নিচে আলোচনা করি।

  • আপনি যদি এমন কোন গেম খেলেন যা লাইফস্ট্রিমিং হচ্ছে এবং এই গেমটি আপনি আপনার ফেসবুক বা you tube এ শেয়ার করতে পারেন লাইভ দেখিয়ে তবে আপনার অনেক ভিউ বাড়বে এতেও ইনকাম করতে পারবেন আবার যদি আপনি এই গেমে জিতে যান তবে সেখান থেকেও আপনি পুরস্কার পাবেন।
  • আপনার পছন্দের যে অনলাইন গেমটি রয়েছে আপনি সেই গেমের অনলাইন টুর্নামেন্ট এ অংশগ্রহণ করতে পারেন। যেহেতু আপনার পছন্দের গেমটি আপনি খেলতে অনেক দক্ষ এবং কনফিডেন্ট তাই টুর্নামেন্টে অংশগ্রহণ করলে আপনার  জেতার সুযোগ অনেক বেশি থাকবে।
  • আপনি যদি গেমগুলোতে অংশগ্রহণ করতে পারেন এবং গেম সম্প্রসারণ এর জন্য একজন সদস্য হতে কমিটিতে যোগাযোগ করেন তবে এই প্রতিযোগিতায় একজন কমিটি মেম্বার হিসেবেও বিভিন্ন ইভেন্ট করার সুযোগ পাবেন।
  • অনেক সময় অনেক গেম উন্নয়নের জন্য গেম টেস্টিং এর প্রয়োজন পড়ে। এ সময় যদি আপনি টেস্টিং এর সাহায্য করেন বা ডেভলপ করতে ওই কোম্পানিকে টিপস এবং ট্রিকস দিতে পারেন তবে সহজে আপনি এখান থেকেও ইনকাম করতে পারবেন।

গেম খেলা app থেকে টাকা ইনকামের ধাপসমূহ

টাকা ইনকাম করার গেম গুলো খেলার মাধ্যমে আপনি উপার্জন করতে পারবেন। কিন্তু সে ক্ষেত্রে আপনার খেলার পূর্বে প্রস্তুতি বিষয়ক কিছু তথ্য জেনে রাখা জরুরি। এইসব বিষয়গুলো জেনে আপনি সহজেই গেম খেলতে পারবেন। কোন ধরণের বাধা মোকাবেলার জন্য বা টেকনিকাল সমস্যা সমাধানে  তথ্য গুলো জানা জরুরি। 

প্রথমেই আপনাকে একটি ভালো মানের কম্পিউটার বা মোবাইল ফোন নিতে হবে। কারণ গেম খেলার জন্য সব কম্পিউটার বা মোবাইল দিয়ে কাজ চালানো যায় না। এরপর আপনাকে একটি টাকা ইনকাম করার গেমিং অ্যাপ এর খোঁজ করতে হবে। এবং আপনার পছন্দমত অ্যাপ পেয়ে আপনি সেটা ডাউনলোড করবেন এবং লগইন করবেন।

একাউন্ট তৈরি করার মাধ্যমে আপনি আপনার তথ্য গুলো শেয়ার করবেন। গেম খেলে আপনি যে কয়েন বা পয়েন্ট বা মুদ্রা অর্জন করবেন সেগুলো বিক্রি করেও আপনি ইনকাম করতে পারবেন। আর ইনকাম এর জন্য সোর্স বা কোথায় থেকে তুলবেন সেই তথ্যটিও একাউন্ট খোলার সময় ঠিকভাবে দিতে ভুলবেন না।

গেম খেলে টাকা আয় বিকাশে কিছু সুবিধা

মোবাইল গেম খেলে টাকা আয় করার জন্য আমরা অনেকেই এখন আগ্রহী থাকি। কারণ গেম খেললে যদি টাকা ইনকাম করা যায় তবে যারা ইনকাম করতে পারেন না বা কোন ধরনের সমস্যায় ঘরেই বসে থাকতে হয় তাদের জন্য গেম খেলে টাকা আয় এবং তা বিকাশের মাধ্যমে তোলার সুযোগ একটি অন্যতম সুবিধা।

এছাড়াও আরো যেইসব সুবিধা গুলো রয়েছে তার মধ্যে অন্যতম হচ্ছে বিনোদন এবং আয় আপনি দুটি একসাথে করতে পারছেন। যেহেতু আপনি আগে গেম খেলতেন বিনোদনের জন্য আর এখন যদি সাথে আয় হয়ে যায় তবে আপনার দক্ষতার সাথে খেলার মাধ্যমে ইনকাম আরো বাড়ানো সম্ভব।

সময়ের কোন নির্দিষ্ট বাধা নিষেধ নেই। যেকোনো সময় আপনি আপনার সুবিধামতো খেলতে পারবেন। আবার বিশেষ কোন বিষয় দক্ষতার প্রয়োজন নেই। যদি আপনি একটি খেলা অনেকদিন ধরে খেলতে থাকেন এবং প্র্যাকটিস সম্পন্ন করতে পারেন তবে এমনিতেই আপনি দক্ষতা অর্জন করবেন।

গেম খেলে টাকা আয় বিকাশে 2024 বিষয়ে কিছু প্রশ্ন

প্রশ্নঃ অনলাইনের মাধ্যমে কি আসলেই গেম খেলে টাকাই করা যায়?

উত্তরঃ অনলাইনের মাধ্যমে আসলেই গেম খেলে আপনি টাকা ইনকাম করতে পারবেন। এজন্য আমরা উপরে আর্টিকেলে বিস্তারিত আলোচনা করেছি।

প্রশ্নঃ বাংলাদেশে ঘরে বসেই কি গেম খেলে টাকা আয় করা যায়?

উত্তরঃ হ্যাঁ বাংলাদেশে বেশ কয়েক ধরনের গেম রয়েছে যেগুলো দিয়ে সহজেই টাকা আয় করা সম্ভব।

প্রশ্নঃ বর্তমানে বিশ্বে অনলাইন গেম খেলে কত টাকা ইনকাম হচ্ছে?

উত্তরঃ বর্তমানে সারা বিশ্বে অনলাইন গেমের মাধ্যমে ১০ মিলিয়ন ডলার পর্যন্ত ইনকাম হয়েছে।

প্রশ্নঃ অ্যাপ এর মাধ্যমে গেম খেলে টাকা আয় করা যায়?

উত্তরঃ হ্যাঁ অ্যাপ দিয়ে গেম খেলেও টাকা আয় করা সম্ভব।

গেম খেলা app থেকে টাকা আয়ের টিপস

গেম খেলে টাকা ইনকাম করার জন্য আপনাকে বেশ কিছু বিষয়ে খেয়াল রাখতে হবে। বাংলাদেশের বিভিন্ন কারণে অনেক ধরনের প্রতারণা চক্র সব সেক্টরে দেখতে পাওয়া যায়। তাই টাকা ইনকাম করে বিকাশে কিভাবে তুলতে পারবেন 2024 সালের এই সুযোগের জন্য আপনার কিছু টিপস এবং ট্রিক্স মাথায় রাখা জরুরী।

এক্ষেত্রে সঠিক এবং আপনার দক্ষতা আছে এমন ধরনের মানসম্মত গেম আপনার নির্বাচন করতে হবে। এমন কোন গেম বিষয়ে আগাবেন না যা খেললে টাকা পয়সা হারাতে হবে। আবার যে গেম খেলে আপনি টাকা ইনকাম করতে চান দক্ষতা বৃদ্ধির জন্য নিয়মিত এই গেমটি প্র্যাকটিস করা জরুরী।

প্রথমে গেম খেলেই আপনি সাথে সাথে ইনকাম করার সুযোগ পাবেন না। ইনকাম করার জন্য আপনার অনেক দিন ধৈর্য ধরে খেলতে হবে। একটা গেম নিয়ে বসে না থেকে বিভিন্ন ধরনের গেম অনুশীলন করুন। অনেক ধরনের প্রতারণা মূলক গেম সামনে আসবে সেসব বিষয়ে সতর্ক থাকুন।

গেম খেলে টাকা আয় app ডাউনলোড পদ্ধতি

গেম খেলে টাকা আয় app ডাউনলোড করার জন্য অনেকে উপায় জানতে চাইলে বলতে হবে এই উপায়টি খুবই সহজ। যেকোনো গেমই কম্পিউটারে বা মোবাইলের ব্রাউজিং অপশনে গিয়ে লিখলেই ডাউনলোড করার সুযোগ পাবেন। এবং আপনি ডাউনলোড করে ফেলতে পারবেন। পরে অবশ্যই  একাউন্ট তৈরি করবেন। 

গেম খেলে টাকা আয় app ডাউনলোড পদ্ধতি
গেম ডাউনলোড করার জন্য পিসিতে যেমন ব্রাউজিং অপশনে গিয়ে আপনি ডাউনলোড করে আসতে পারবেন তেমনি মোবাইলের জন্য এর অ্যাপ এ ওই গেম সার্চ করলেই আপনি গেম বিষয়ে অ্যাপ নামাতে পারবে। মোটামুটি সব ধরণের গেম এর অ্যাপ ভার্সন পাওয়া যায়। 

গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপ ২০২৪

গেম খেলে টাকা আয় করার ছাড়াও অ্যাপের মাধ্যমে ও টাকা ইনকাম করা যায়। মোটামুটি অনেক ধরনের অ্যাপস থেকেই আপনি ইনকাম করতে পারবেন। চাইলে এই অ্যাপগুলো তে টাকা ইনকাম করার সুবিধা দেয় আবার কিছু অ্যাপ রয়েছে যেগুলো কিনে ব্যবহার করতে হয়। অ্যাপ ভিত্তিক আয় করার জন্য গেমিং অ্যাপ ছাড়াও আরো যে অ্যাপ গুলো রয়েছে তার লিস্ট নিচে দেওয়া হল।

  • ফোপ এমন একটি অ্যাপ এখানে আপনি ফটোগ্রাফি করে এডিট এর মাধ্যমে আপনার ফটোগ্রাফিটি বিক্রি করতে পারবেন।
  • এমসেন্ট এর মাধ্যমে বিভিন্ন ভিডিওতে বিজ্ঞাপন ছাড়াই ব্যবহারকারীদের ইনভাইট করার মাধ্যমে পয়েন্ট পাবেন।
  • ফ্রি বার্থডে অ্যাপ এক ধরনের লটারি জাতীয় অ্যাপ। এখানে আপনার বার্থডে ডেট লিখে ছেড়ে দিতে হবে এবং যদি লটারিতে আপনার বার্থডে ওঠে তাহলে আপনি জিতে যাবেন। এবং টাকা পাবেন।
  • স্কোয়াডার্ম অ্যাপটিতে আপনাকে কিছু কাজ করতে বলা হবে এবং আপনি আপনার দক্ষতা কাজে লাগিয়ে সঠিক টাক্স পূরণ করতে পারলে আপনি পয়েন্ট পাবেন।

সুপরিচিত আরো কিছু উপায়ে ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট

সবচেয়ে কম সময়ে বেশি টাকা কোন গেম খেলে ইনকাম করা যায় সে বিষয়ে আমরা অনেক গেম সম্পর্কে আপনাদের ধারণা দিয়েছি। এখন আমরা আরো কিছু উপায়ে টাকা আয় করার পদ্ধতি সম্পর্কে জানবো। যদি গেম ছাড়াও সুপরিচিত আরো কিছু উপায়ে আপনি ইনকাম করতে পারেন তবে সেটা আপনার জন্যই লাভজনক। 

  • ফটোগ্রাফি করে উপার্জন 
  • ব্লগিং করে ইনকাম 
  • ফ্রিল্যান্সিং করার মাধ্যমে আয় 
  • ব্র্যান্ড প্রমোশন করে ফেসবুক মাধ্যমে আয়

গেম খেলে টাকা আয় বিকাশে 2024 বিষয়ে আরও কিছু প্রশ্ন

প্রশ্নঃ বাংলাদেশে আসলেই কি এমন কোন গেম আছে যা খেলে টাকা বিনিয়োগ ছাড়া বিকাশে টাকা তোলা যায়?

উত্তরঃ এমন অনেক ধরনের জুয়া রয়েছে যেখানে টাকা দিয়ে খেলতে হয়। আবার অনেক গেম রয়েছে যেখানে খেলে বা কুইজে অংশগ্রহণ করেও টাকা ইনকাম সম্ভব হচ্ছে। তবে সেসব ক্ষেত্রে ইনকামের পরিমাণ কম।

প্রশ্নঃ টাকা ইনকাম করা যায় এমন গেম কি রয়েছে?

উত্তরঃ টাকা ইনকাম করা যায় এমন অনেক ধরনের গেমই রয়েছে। যে বিষয়ে আমরা আমাদের উল্লেখিত আর্টিকেলে বর্ণনা করেছি।

প্রশ্নঃ ফ্রী ফায়ার গেম খেলে কি টাকা আয় করা যায়?

উত্তরঃ হ্যাঁ ফ্রী ফায়ার গেম খেলে আপনি সহজেই টাকা ইনকাম করতে পারবেন।

গেম খেলে টাকা আয় বিকাশে 2024 বিষয়ে লেখকের মন্তব্য

গেম খেলে টাকা আয় বিকাশে 2024 এ আমরা যে আর্টিকেল কি দেখলাম তাতে সকলেই বুঝতে পেরেছেন কিভাবে খুব সহজেই সামান্য একটি গেম খেলেই ইনকাম করা যায়। যেহেতু সবাই কমবেশি গেম খেলতে পারি তবে টাকা ইনকাম করার চাপ রয়েছে তাদের জন্য বিভিন্ন গেম খেলার অ্যাপ বা ওয়েবসাইট থেকে খেলে যদি আয় করা যায় তা খুবই ভালো উপায়।

আর আজকের এই আর্টিকেল থেকে আপনারা বুঝতে পারবেন বাংলাদেশের কোন গেম গুলা খেললে সহজেই বিকাশ থেকে টাকা তোলা যায় এবং ইনকাম করা যায়। আর বিকাশ থেকে টাকা তোলা বাংলাদেশীদের জন্য খুবই সহজ একটি প্রসেস। এজন্যই আমরা এমন কিছু গেম সম্পর্কে আপনাদের ধারণা দিয়েছি যেগুলো বাংলাদেশের গেমারদের জন্য সহজ। 2024112

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url