হানিফ বাস স্কিন ডাউনলোড - হানিফ বাস নতুন স্কিন ২০২৪

হানিফ বাস স্কিন ডাউনলোড গেমিং ওয়ার্ল্ডে বর্তমান সময়ে বাস সিমুলেশন গেম এর জন্য বাংলাদেশীদের কাছে খুবই জনপ্রিয়। হানিফ বাস নতুন স্কিন বহুল ব্যবহৃত হয় কারণ এইসব গেম এ বাস এর স্কিন কাস্টমাইজ করা সম্ভব।
হানিফ বাস স্কিন ডাউনলোড

যেহেতু হানিফ বাস এর স্কিন ব্যবহার করে গেম খেলা বাংলাদেশের গেমার দের জন্য খুবই জনপ্রিয়। তাই আজ আমরা জানব হানিফ বাস এর নতুন স্কিন কিভাবে ডাউনলোড করা যায়। এবং বাস স্কিন বিষয়ক আরো কিছু তথ্য এই আর্টিকেল থেকে জানতে পারবো।

আজকের পোস্ট পড়ে আপনি যা যা জানতে পারবেনঃ

হানিফ বাস স্কিন ডাউনলোড 

হানিফ বাস স্কিন ডাউনলোড কিভাবে করতে হবে এ ব্যাপারে অনেকেই আগ্রহী। বর্তমান সময়ে বাস স্কিন ডাউনলোড করে বাস গেম খেলতে বেশিরভাগ মানুষই খুবই আগ্রহী হয়ে থাকেন। কিভাবে হানিফ বস স্কিন ডাউনলোড করবেন তা গেমারদের খেলার সুবিধার্থে হানিফ বাস স্কিন ফ্রি ডাউনলোড এর লিঙ্ক দেওয়া হচ্ছে। 

কারণ এই গেম এ বাস স্কিন কাস্টমাইজ করা সম্ভব। আর এ কাস্টমাইজ বাস স্কিন অনলাইনে ডাউনলোড করা যায়। তেমনি বাংলাদেশে হানিফের সেরা বাস স্কিন ডাউনলোড করার জন্য আমরা  লিংক শেয়ার করছি। ডাউনলোড করে খুব সহজেই স্কিন ব্যবহার করে গেম খেলা শুরু করে দিতে পারেন। হানিফ বাস স্কিন ডাউনলোড HD নিচে ছবি  এবং লিঙ্ক শেয়ার করা হলো। নিচে মোট চারটি হানিফ বাস স্কিন ডাউনলোড লিংক দেওয়া হলঃ

হানিফ বাস সাদা স্কিন ডাউনলোড

হানিফ বাস সাদা স্কিন ডাউনলোড

হানিফ বাস একুয়া স্কিন ডাউনলোড

হানিফ বাস একুয়া স্কিন ডাউনলোড

হানিফ বাস লাল স্কিন ডাউনলোড

হানিফ বাস লাল স্কিন ডাউনলোড

হানিফ বাস রুপালি স্কিন ডাউনলোড

হানিফ বাস রুপালি স্কিন ডাউনলোড

হানিফ বাস স্কিন ডাউনলোড করার নিয়ম

হানিফ বাস স্কিন ডাউনলোড এর লিংক এবং ছবি আমরা শেয়ার করেছি। কিন্তু এটা ডাউনলোড করার নিয়ম এখন আমরা জানাবো। বেশিরভাগ সময় দেখা যায় যে অনেক ওয়েবসাইটে লিংক থাকলেও পাসওয়ার্ড দেওয়ার কারণে ওই লিংকগুলোতে ঢুকতে পারিনা।

অথবা অনেক সময় লিংক খুঁজে পাওয়া যায় না। আবার কিছু লিংকে ভাইরাসের জন্য ফোনের ক্ষতি হতে পারে। তাই বুঝে শুনে লিংকে ক্লিক করা জরুরী। এই সমাধানের জন্য আমরা লিংক সহ ডাউনলোড করার নিয়ম ও আপনাদের জানিয়ে দিব।

সরাসরি হানিফ বাস গেম নেই। কিন্তু বাস সিমুলেশন ইন্দোনেশিয়া নামে একটি গেম রয়েছে যেখানে বাসের স্কিন ইচ্ছামত কাস্টমার করা যায়। লিংক ছাড়াও আপনি বিভিন্ন ওয়েবসাইট থেকে কি করে নামাবেন আপনাকে সেই প্রসেসটাও এখানে বলা হবে।

  • প্রথমত আপনাকে google ক্রমে যেতে হবে। 
  • এবং সার্চের অপশনে ক্লিক করে লিখতে হবে স্কিন ডাউনলোড। 
  • এটা লিখলে আপনি অনেক ধরনের লিংক পাবেন। সেখান থেকে ক্লিক করলেই আপনি ডাউনলোড করার অপশনও পেয়ে যাবেন। 
  • ডাউনলোড করার অপশন থেকে হানিফ বাসের স্কিন ডাউনলোড করতে হবে। 
  • এরপর গেম এর ভেতরে স্কিন আপলোড করার অপশনে গিয়ে ডাউনলোড করা স্কিন টি বসিয়ে দিতে হবে।
হানিফ বাসের  KTC স্কিন ও হানিফ ভোলবো বাস স্কিন ডাউনলোড করার জন্য আপনারা নিচের লিংক এ ক্লিক পারেন।

মোবাইলে হানিফ বাস স্কিন ডাউনলোড করার নিয়ম

হানিবাস স্কিন ডাউনলোড করার জন্য মোবাইলে কিভাবে ডাউনলোড করতে হবে সে ব্যাপারে এখন জানানো হবে। মোবাইলে হানিফ বাস গেম স্কিন ডাউনলোডের নিয়ম খুবই সহজভাবে করা যায়। মোবাইলের জন্য হানিফ বাস গেমিং সাইটটির হয়েছে তার নাম বাস সিমুলেশন বাংলাদেশ। 

বেশিরভাগ এন্ড্রয়েড ইউজার এই গেমটি খেলে থাকেন। আর এই গেম এর স্কিন ডাউনলোড করার নিয়ম খুবই সহজ। সাধারণ ডাউনলোড করার মতোই লিংকে গিয়ে ডাউনলোড করতে হবে এবং গেমের ভিতরে গিয়ে স্ক্রিন শেয়ার করতে হবে।

কম্পিউটারে হানিফ বাস স্কিন ডাউনলোড করার নিয়ম

হানিফ বাস স্কিন ডাউনলোড করার ক্ষেত্রে এখন আমরা বাস স্কিন টি কম্পিউটার কিভাবে ডাউনলোড করতে হবে এ ব্যাপারে জানব। কম্পিউটারের জন্য যে গেমটি ডাউনলোড করতে হয় এর নাম সিমুলেটর ইন্দোনেশিয়া। মূলত এই গেমটিতেও ফোনের মত একইভাবে স্ক্রিন শেয়ার করা হয়।  

এখানেও স্কিন শেয়ার করার জন্য প্রথমে কিন্তু ডাউনলোড করে নিতে হবে এবং পরে ডাউনলোডকৃত স্কিনটি গেমের ভিতর ইন্সার্ট করতে হবে।  এভাবে আমাদের কাঙ্ক্ষিত বাস স্কিন টি দিয়ে আমরা খেলা শুরু করতে পারবো।

বাংলাদেশে হানিফ বাস গেম 

হানিফ বাস স্কিন ডাউনলোড করতে হয় মূলত একটি বাস সিমুলেশন গেম খেলার জন্য। এই গেমটি ইন্দোনেশিয়া থেকে তৈরি। তাই এর নাম বাস সিমুলেশন  ইন্দোনেশিয়া। সারা বিশ্বের অনেক মানুষ এই গেমটি খেলে থাকেন। বাংলাদেশেও এই গেমের জনপ্রিয়তা কম নয়। 

বাংলাদেশে হানিফ বাস গেম

তাই চাইলেই এই গেমটি ডাউনলোড করে যে কেউ খেলতে পারেন। বাংলাদেশের ছোট বড় বয়সের যেকোনো মানুষই গেম খেলতে পছন্দ করেন। বাচ্চারাও যেমন অবসরে গেম খেলেন তেমনি চাকরি ফাঁকে ফাঁকে অবসর টাইম স্পেন করার জন্য গেম খেলে থাকেন।  আর এই গেমটি অফলাইন অনলাইন দুইভাবেই খেলা যায়। 

অফলাইন গেম

অফলাইন গেম এর জন্য মূলত মোবাইলে খেলা সবচেয়ে জনপ্রিয়। তার মোবাইলে ডাউনলোড করলেই এই খেলাটি চলে আসবে এবং যেকোনো সময় যে কোন জায়গায় খেলা সম্ভব হবে।  

অনলাইন গেম

অনলাইনের জন্য মূলত কম্পিউটারে যারা খেলছেন তারা লাইভ ইস্ট্রিম এর জন্য এই খেলাটি তখন বিশ্বের অন্যান্য দেশের সাথে প্রতিযোগিতা করে খেলেন। এবং এই ভিডিওগুলোর লাইভ দেখানো হয় কোন ফেসবুকে অথবা ইউটিউব চ্যানেলে। গেম খেলে ইনকামের কারণে প্ল্যাটফর্মটি এই খেলার জন্য বহুল ব্যবহৃত।

হানিফ বাস স্কিন ডাউনলোডের বিষয়ে কিছু প্রশ্ন 

হানিফ ভোলভো বাসের স্কিন কি কি রংয়ের হয়?

হানিফ ভোলভো বাসের স্কিন সাদা একুয়া লাল রুপালি রংয়ের হয়ে থাকে।

হানিফ বাস স্কিন এত জনপ্রিয় কেন?

হানিফ বাস স্কিন এত জনপ্রিয় কারণ বাংলাদেশী খেলোয়াররা হানিফের স্কিন শেয়ার করতে বেশি আনন্দ পায়।

হানিফ বাস গেম জনপ্রিয় কেন?

অনেক খেলোয়াররা বিভিন্ন দেশ থেকে খেলে থাকেন আর অনেকে স্ট্রীম করেন যা খুবই জনপ্রিয়।

হানিফ বাস গেম কোন দেশের তৈরী?

হানিফ বাস গেম ইন্দোনেশিয়ার তৈরি।

হানিফ বাস গেমটি কি অনলাইন না অফলাইনে খেলতে হয়?

হানিফ বাস গেমটি অনলাইন না অফলাইনে দুইভাবেই খেলা যায়।

হানিফ বাস গেম কিভাবে ডাউনলোড করবে

হানিফ বাস স্কিন ডাউনলোড করার পর আপনাকে অবশ্যই হানিফ বাস গেমটি তে এই স্কিনটি শেয়ার করতে হবে। তাই হানিফ বাস গেম কিভবে ডাউনলোড করব সে ব্যাপারে জানা জরুরী। প্রথমে প্লে স্টোর থেকে গেমটি ডাউনলোড করতে হবে। এটা অটোমেটিক্যালি ডাউনলোড করার পর এখানেও ওপেন করে অ্যাকাউন্ট  ইন্সটল করতে হবে। 

ইনস্টল সম্পূর্ণ হলে দেখা যাবে গেমটির নাম কিন্তু আলাদা। এটার নাম অবশ্যই হানিফ বাস গেম নয়। এটা হানিফের বাস স্কিন ব্যবহার করার জন্য হানিফ বাস গেম নামে বহুল প্রচলিত কিন্তু এর আসল নাম বাস সিমুলেশন গেম। এবং এখানে হানিফ বাসের স্কিন শেয়ার করা হয়।

বাস গেমটি ডাউনলোড করে ইন্সটল দেওয়ার পর এর ভিতরে বেশ কিছু প্রসেসিং আছে। বাস গেম ডাউনলোড লিংকটি দেওয়া হল। বিভিন্ন সেটিংস এর মাধ্যমে খেলা শুরু করতে হবে। নিচে হানিফ বাস গেমের কনফিগারেশন উল্লেখ করা হলো।

  • গেমের নাম- Bus Simulator Indonesia
  • মোট ডাউনলোড- 100M+
  • গেমটির সাইজ- 829 MB 
  • ডেভলপারের নাম- Maleo
  • বর্তমান পিসি ভার্সন- 4.0.4 ভার্সন 
  • এন্ড্রয়েড ভার্সন- 5.1 এবং বেশি ভার্সন

পিসিতে হানিফ বাস গেম ডাউনলোড এর প্রক্রিয়া

কম্পিউটারের জন্য হানিফ বাস গেম খুবই জনপ্রিয়। এই গেমটি খেলার মাধ্যমে আপনি বাস চালানোর অনুভূতি পাবেন। এমনকি এই গেমটি খেলে লাইভ স্ট্রিম করার মাধ্যমে ফেসবুক বা ইউটিউব থেকে ইনকাম করতে পারবেন। 

হানিফ বাস গেম ডাউনলোড করার জন্য কম্পিউটারের যে প্রসেস গুলো মানতে হবে তা নিচে দেওয়া হল। প্রথমেই যেকোন ধরনের একটা ওয়েবসাইট থেকে আপনাকে গেমটি লিখে ডাউনলোড করতে হবে। পরে একই প্রসেসে আপনিও গেমটিকে ওপেন করে ইন্সটল করে নিতে পারবেন।

মোবাইলে হানিফ বাস গেম ডাউনলোডের প্রক্রিয়া

মোবাইলে হানিফ বাস গেম ডাউনলোডের প্রক্রিয়া জানার জন্য আমরা আগেই জেনেছি যে মোবাইলের জন্য এর আলাদা নাম রয়েছে একে বলা হয় বাস সিমুলেশন বাংলাদেশ। মোবাইলের এই গেমটি খেলার মাধ্যমে আপনি বাংলাদেশের রাস্তার অনুভুতি পাবেন। 

মোবাইলে ডাউনলোড করার লিংক নিচে দেওয়া হল। মোবাইলে হানিফ বাস গেম ডাউনলোড করার নিয়ম হচ্ছে। 

  • আপনার মোবাইলের প্লে স্টোরটা ওপেন করতে হবে। 
  • সার্চ অপশনে গিয়ে বাস সিমুলেশন বাংলাদেশ লিখতে হবে।
  • এবং প্রথমেই আপনি এই অ্যাপটি পেয়ে যাবেন। 
  • এবং ইনস্টল দিয়ে খেলা শুরু করতে পারবেন।

অন্যান্য বাস স্কিন ডাউনলোড এর উপায়

হানিফ বাস স্কিন ডাউনলোড ছাড়াও আরো বেশ কিছু বাস রয়েছে যেগুলো ডাউনলোড করে স্কিন হিসেবে গেমে ব্যবহার করা সম্ভব। আমরা আরো কিছু বাসের স্কিন ডাউনলোডের প্রক্রিয়া সম্পর্কে জানব।

এনা বাস স্কিন ডাউনলোড

জনপ্রিয় গেম বাস সিমুলেশন বাংলাদেশ এ হানিফ স্কিন ছাড়াও আরো একটি হচ্ছে এনা বাস। এনা বাসের স্কিন এর লিংক নিচে শেয়ার করা হচ্ছে। আপনাদের পছন্দমত স্কিন ডাউনলোড করে গেম এ স্কিন শেয়ার করতে পারেন।

এনা বাস খয়েরি স্কিন

এনা বাস খয়েরি স্কিন

এনা বাস লাল স্কিন

এনা বাস লাল স্কিন

এনা বাস বেগুনি স্কিন

এনা বাস বেগুনি স্কিন

শ্যামলী বাস স্কিন ডাউনলোড

শ্যামলী বাসের স্ক্রিন ও খুবই প্রচলিত একটি বাস স্কিন। অনেকেই শ্যামলী বাসের স্কিন ডাউনলোড করার লিংক খুঁজে পান না। তাই এখানে আমরা স্কিন শেয়ার করছি।

শ্যামলী বাস স্কিন ডাউনলোড

দেশ ট্রাভেলস বাস স্কিন ডাউনলোড

দেশ ট্রাভেল বাসের স্কিন কিভাবে ডাউনলোড এর জন্য স্কিন শেয়ার করা হচ্ছে। এই স্কিন গুলা খুবই আপডেটেড যা ২০২৩ সালে লাস্ট আপডেট  করা হয়েছিল।

দেশ ট্রাভেলস বাস স্কিন

সাকুরা বাস স্কিন ডাউনলোড

অনেকেই হানিফ বাস স্কিন ডাউনলোড করে ব্যবহার করতে করতে পরে অন্য বাস স্কিন ডাউনলোড করে ব্যবহার করে থাকেন। এর মধ্যে আরও একটি বাস স্কিন হচ্ছে সাকুরা বাস। বর্তমান এর ব্যবহারও খুবই জনপ্রিয়তা পেয়েছে।

সাকুরা বাস স্কিন ডাউনলোড

বাস সিমুলেশন গেম এর মত আরো কিছু গেম

আমরা হানিফ বাস স্কিন ডাউনলোড ইতিমধ্যেই করেছিলাম বাস গেম স্কিনে শেয়ার করার জন্য। এমনকি বাস গেম ডাউনলোড করেছিলাম। বাস সিমুলেশন বাংলাদেশ ছাড়াও আরো কিছু গেম রয়েছে যা বাস সিমুলেশন গেম এর মতোই খেলা সম্ভব। আর এগুলো খুব সহজেই সিমুলেশন গেম এর মত ডাউনলোড করা যায়।

  • বাস সিমুলেশন আল্টিমেট
  • বাস সিমুলেশন অরিজিনাল
  • মোবাইল বাস সিমুলেশন
  • কোচ বাস সিমুলেশন

হানিফ বাস গেম নিয়ে কিছু প্রশ্ন

হানিফ বাস গেম ডাউনলোড কিভাবে করে?

খুব সহজেই উপরে উল্লেখিত লিংক এর মাধ্যমে হানিফ বাস গেম ডাউনলোড করা যায়। 

হানিফ বাস এর মত কি আরো বাস গেম আছে?

হ্যাঁ হানিফ বাস এর গেম এর মত আরো অনেকগুলো গেম রয়েছে। 

হানিফ বাস গেম কি ফোন দিয়ে খেলা যায়?

ফোন ও পিসি দুইটা দিয়ে খেলা সম্ভব।

হানিফ বাস গেম কি বাচ্চারা খেলতে পারে?

এই গেমের নির্দিষ্ট কোন বয়স সীমা নেই। সব ধরনের বয়সের খেলোয়ারই খেলতে পারে।

হানিফ বাস স্কিন ডাউনলোড বিষয়ে লেখক এর মন্তব্য

আজকে উপরের আলোচনায় আপনারা হানিফ বাস স্কিন ডাউনলোড সম্পর্কে জানতে পেরেছেন। এছাড়াও হানিফ বাস এর গেমটি কিভাবে ডাউনলোড করা যাই এবং অথেন্টিক লিংক আমরা শেয়ার করেছি।  

এর ফলে আগ্রহীরা সহজেই তাদের কাঙ্খিত স্কিন গুলো পেয়ে যাবেন। হানিফ বাস গেম একটি জনপ্রিয় গেম। যা সবাই কমবেশি খেলে থাকেন। তাই আপনাদের সুবিধার্থে আরো কিছু স্কিন শেয়ার করার ফলে আপনারা অল্টারনেট করে বাসের স্কিন ব্যবহার করে খেলতে পারবেন। 

এবং আপনাদের জন্য  বিষয়টি আনন্দদায়ক হবে। আর এই গেমটিতে বাংলাদেশের মতো রাস্তাঘাট হওয়ার কারণে গেমটি আরও বেশি আকর্ষণীয় হয়েছে বাংলাদেশের মানুষের কাছে।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url